আজও ইডির দফতরে হাজিরা দিলেন না সুকন্যা!

বেঙ্গল ওয়াচ ডেস্ক ::আজও হাজিরা দিলেন না সুকন্যা মণ্ডল।

 

 

তাহলে কি অনুব্রত মণ্ডলের মেয়ের বিরুদ্ধে এবার কড়া পদক্ষেপ নেবে ইডি। এই নিয়ে দ্বিতীয়বার হাজিরা এড়িয়েছেন সুকন্যা। এদিকে মেয়ের হাজিরার দিনেই ইডি হেফাজতে অসুস্থ হয়ে পড়েন অনুব্রত মণ্ডল। তাঁকে দিল্লির রাম মনোহর লোহিয়া হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

সকাল থেকেই সুকণ্যা মণ্ডলের গতিবিধির উপরে নজর রেখেছে সংবাদ মাধ্যম। অনুব্রত মণ্ডলের গ্রেফতারির পর আজ দ্বিতীয়বার ইডি তলব করা হয়েছিল তাঁকে। আজ সুকন্যা হাজিরা না দিতে তাঁর বিরুদ্ধে কড়া পদক্ষেপ করা হতে পারেও ইঙ্গিত দিয়েছিল ইডি। কিন্তু দেখতে দেখতে বেলা গড়িয়ে বিকেল হতে চলেছে এখনও তিনি দিল্লির ইডি অফিসে হাজিরা দেননি। অর্থাৎ আজ আর হাজিরা দিচ্ছেন না কেষ্ট কন্যা। এবার কোন পথে হাঁটবে ইডি সেদিকেই তাকিয়ে রয়েছেন সকলে।

সুকন্যা মণ্ডল একদিকে হাজিরা দেননি। এদিকে তাঁর গাড়ির চালক তুফান মিদ্যাকে তলব করেছে ইডি। প্রসঙ্গত উল্লেখ্য তুফান মিদ্যা কেষ্টর দিল্লি সফরের দিন শক্তিগড়ে বৈঠক করেছিলেন। শক্তিগড়ে আসানসোল পুলিশের গাড়ি ব্রকফাস্টের জন্য দাঁড়িয়েছিল। সেখানে একটি রেস্টুরেন্টে কচুরি তরকারি খান কেষ্ট। সেই সময় সেখানে চর জনের সঙ্গে বৈঠক করেন অনুব্রত মণ্ডল। সেই চার জনের মধ্যে ছিলেন সুকন্যার গাড়ির চালক তুফান মিদ্যা এবং যুব তৃণমূল কংগ্রেস নেতা কৃপাময় ঘোষ। তাঁকেও তলব করেছে ইডি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *