ইডি-সিবিআইয়ের তল্লাশির ঘটনায় একজোট হচ্ছে অবিজেপি দলগুলি!

বেঙ্গল ওয়াচ ডেস্ক ::বিরোধী রাজনৈতিক দলগুলির বিরুদ্ধে একের পর এক এজেন্সি প্রয়োগ করে চলেছে মোদী সরকার।

এরই প্রতিবাদে সরব হয়েছেন অবিজেপি দলগুলি। এবং একজোট হয়ে প্রতিবাদে সামিল হয়েছে তারা। দিল্লিতে এই নিয়ে একজোট হয়ে বৈঠকে বসতে চলেছে অবিজেপি দলগুলি। সেই বৈঠকে যোগ দিতে দিল্লিতেও যেতে পারেন তৃণমূল কংগ্রেস সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

প্রথমে কংগ্রেসের ঘরে হানা দিয়েছিল ইডি সিবিআইয় প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী পি চিদাম্বর থেকে শুরু করে রাহুল গান্ধী সোনিয়া গান্ধীকে পর্যন্ত ইডি তলব করে ঘণ্টার পর ঘণ্টা জেরা করেছে। তারপরে আবার আম আদমি পার্টির নেতাদের বাড়িতেই ইডি-সিবিআই তৎপরতা শুরু হয়েছে। গ্রেফতার করা হয়েছে দিল্লির উপমুখ্যমন্ত্রীকে। তারপরেই আবার তৃণমূল কংগ্রেস নেতাদের বাড়িতেও একের পর এক তল্লাশি অভিযান চালাচ্ছে ইডি-সিবিআই।

গত সপ্তাহেই বিরোধী রাজনৈতিক দলের নেতাদের বাড়িতে ইডি-সিবিআই তৎপরতার বিরোধিতায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে চিঠি লেখা হয়েছে।

শুধু ৯ রাজনৈতিক দল নয় প্রধানমন্ত্রী মোদীকে চিঠি দিয়েছিেলন ৯ রাজনৈতিক দলের প্রধানরাও। সেই তালিকায় আপ সুপ্রিমো অরবিন্দ কেজরিওয়াল, কংগ্রেস নেত্রী সোনিয়া গান্ধীর পাশাপাশি মমতা বন্দ্যোপাধ্যায়ও সেই চিঠিতে সই করেছিলেন। এর থেকেই স্পষ্ট যে সব রাজনৈতিক দলগুলি এজেন্সি প্রয়োগের বিরোধিতায় একাট্টা হতে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *