মহিলাদের প্রিমিয়ার লিগে গুজরাতকে চূর্ণ করল দিল্লি

বেঙ্গল ওয়াচ ডেস্ক ::মহিলাদের প্রিমিয়ার লিগে সবচেয়ে দামি দল গুজরাত জায়ান্টসকে চূর্ণ করল দিল্লি ক্যাপিটালস।

নভি মুম্বইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে মেগ ল্যানিংয়ের নেতৃত্বাধীন দিল্লি ক্যাপিটালস জিতল ১০ উইকেটে। তাও আবার ৭৭ বল বাকি থাকতেই। দিল্লির হয়ে মারিজান কাপ নিলেন ৫ উইকেট। ব্যাট হাতে তাণ্ডব চালালেন শেফালি ভার্মা।

টস জিতে ব্যাট করতে নেমে ০ রানে দুই উইকেট হারায় গুজরাত জায়ান্টস। ৯ রানে তৃতীয়, ১৮ রানে চতুর্থ ও ২৮ রানে পড়ে পঞ্চম উইকেট। ৩৩ রানে ষষ্ঠ উইকেটটি পড়ে। শেষ অবধি নির্ধারিত ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১০৫ রান তুলতে সক্ষম হয় স্নেহ রানার দল। কিম গার্থ ৩৭ বলে ৩২ রান করে অপরাজিত থাকেন। হারলিন দেওল ২০, জর্জিয়া ওয়েরহ্যাম ২২ ও তনুজা কানওয়ার ১৩ রান করেন। মারিজান কাপ ৪ ওভারে ১৫ রানের বিনিময়ে ৫ উইকেট দখল করেন। শিখা পাণ্ডে ৪ ওভারে ২৬ রান খরচ করে নেন তিনটি উইকেট। রাধা যাদব পেয়েছেন ১টি উইকেট।

জয়ের লক্ষ্যমাত্রা ছিল ১০৬। পাওয়ারপ্লে-র ৬ ওভারে ৮৭ রান তুলে ফেলেন দিল্লি ক্যাপিটালসের ওপেনাররা। ৭.১ ওভারেই কোনও উইকেট না হারিয়ে ১০৭ রান তুলে ফেলে দিল্লি ক্যাপিটালস। ৭ ওভারে ১০০ রান তোলেন মেগ ল্যানিং ও শেফালি ভার্মা। শেফালি এদিন ১৯ বলে অর্ধশতরান পূর্ণ করেন। ১০টি চার ও পাঁচটি ছয়ের সাহায্যে তিনি ২৮ বলে ৭৬ রান করে অপরাজিত থাকেন। ল্যানিং তিনটি বাউন্ডারির সাহায্যে ১৫ বলে ২১ রানে অপরাজিত থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *