মহুয়ার পার্লামেন্ট একাউন্ট প্রায় 47 বার খোলা হয়েছে দুবাই থেকে

 

নিজস্ব প্রতিবেদক : শুধু জ্যোতিপ্ৰিয় নয়, এই মুহূর্তে তৃণমূলের গলার কাঁটা মহুয়া মৈত্রও। আজ এথিক্স কমিটির মুখোমুখি হওয়ার কথা মহুয়ার। কিন্তু জানা যাচ্ছে এলাকায় বিজয়া সম্মিলনি থাকায় সেখানে তিনি যাচ্ছেন না। এদিকে তৃণমূলের পক্ষ থেকে মহুয়াকে নিয়ে নীরবতা পালন করা হচ্ছে। সবটা মিলিয়ে পরিস্থিতি বেশ জটিল। টাকা নিয়ে সংসদে প্রশ্ন করার মামলায় ক্রমশ চাপ বাড়ছে তৃণমূল সাংসদ মহুয়া মৈত্রের! আজ বৃহস্পতিবার এথিক্স কমিটিতে হাজিরা দেওয়ার কথা তাঁর। তবে সম্ভবত তিনি যাচ্ছেন না । আর এর মধ্যেই কার্যত সামনে এল বিস্ফোরক তথ্য। সূত্রের খবর, মহুয়া মৈত্রের পার্লামেন্ট অ্যাকাউন্ট প্রায় ৪৭ বার লগ-ইন করা হয়েছে। আর তা সবটাই হয়েছে দুবাই থেকে। কিন্তু কেন? এর উত্তর আছে একমাত্র মহুয়ার কাছে।

উল্লেখ্য, মহুয়া মৈত্র নাকি এই ব্যবসায়ীর কাছ থেকে টাকা নিয়ে সংসদে আদানি গ্রুপের বিরুদ্ধে প্রশ্ন করেছেন মোদী সরকারকে। এমনকী এই ব্যবসায়ীকে সংসদের অ্যাকাউন্টের পাসওয়ার্ডও তিনি দিয়েছেন বলে অভিযোগ করা হয়েছে।
বিজেপি সাংসদ নিশিকান্ত দুবের এহেন অভিযোগ ঘিরেই এখন সরগরম রাজ্য-রাজনীতি। যদিও এক সংবাদমাধ্যমে পাসওয়ার্ড দেওয়ার কথা মেনে নিয়েছেন সাংসদ। বন্ধু হিসাবে দিয়েছিলেন। তবে কোনও আর্থিক লেনদেনে কোনও প্রশ্ন করেননি বলেই দাবি করেছেন। সুবক্তা মহুয়া কী নিজেকে নির্দোষ প্রমাণ করতে পারবেন? প্রশ্ন উঠছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *