শিলিগুড়িতে আথেলেটিকদের জন্য চাই স্টেডিয়াম তারই দাবীতে মিছিলে শিলিগুড়ির বিধায়ক শঙ্কর ঘোষ

 

 

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক:আজ শিলিগুড়িতে ক্রীড়াবিদ প্রসেনজিৎ পালের উদ্যোগে শিলিগুড়ি অ্যাথলেটিস লাভার্স অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে একটি মিছিল বের করা হয় শিলিগুড়িতে একটি আথলেটিক ষ্টেডিয়ামের দাবীতে।এই মিছিলে অংশ নেন শিলিগুড়ির স্বনামধন্য প্রশিক্ষক ডক্টর বিবেকানন্দ ঘোষ, দেব কানু দেব , অরূপ চ্যাটার্জী, মনোজ দাস , পীযুষ রায় , সুজয় ঘোষ রায় , কার্তিক পাল মত ক্রীড়াবিদ যারা সম্মানীয় প্রশিক্ষকদের তত্ত্বাবধানে অসংখ্য ক্রীড়াবিদদের প্রশিক্ষণ দেন।

এদিন বিধায়ক শঙ্কর ঘোষ জানান উত্তরবঙ্গে একইভাবে এরকম অসংখ্য ক্রীড়াবিদ রয়েছেন যারা তাদের স্বনামধন্য প্রশিক্ষকদের কাছে প্রশিক্ষক নিয়ে থাকেন । কিন্তুু তারা প্রচার পান না কোনভাবেই।

তিনি আরো জানান আমাদের এই উত্তরবঙ্গ উপহার দিয়েছে এশিয়ান চ্যাম্পিয়ন স্বপ্না বর্মন সহ আশরাফ আলী , প্রমিলা রাজগড় এর মত ক্রীড়াবিদদের।

যদিও দুর্ভাগ্যের যে উত্তরবঙ্গের ক্রীড়াবিদদের জন্য কোন সিন্থেটিক ট্র্যাক ব্যবস্থা নেই।

তিনি বলেন আজকে শিলিগুড়িতে অ্যাথলেটিক লভার্স এসোসিয়েশন এর পক্ষ থেক কেন্দ্রীয় ক্রীড়া প্রতিমন্ত্রী শ্রী নিশিথ প্রামাণিক মহাশয় , রাজ্য ক্রীড়া মন্ত্রী অরূপ বিশ্বাস মহাশয় ,সাংসদ শ্রী রাজু বিস্ত মহাশয়, সাংসদ শ্রী জয়ন্ত রায় সহ রাজ্যের মাননীয় মুখ্যমন্ত্রীর কাছে দাবি জানানো হয়েছে উত্তরবঙ্গের জন্য একটি সিন্থেটিক ট্র্যাক সহ পূর্ণাঙ্গ স্টেডিয়াম চাই যাতে শিলিগুড়ির সব প্রতিভাবান আথলেটিক যারা এই খেলাকে ভালোবাসেন তাদের যেন বাইরে যেতে না হয় কোনভাবেই। কারন সবার পক্ষে সম্ভব নয় বাইরে যাওয়া। শিলিগুড়ি অঘোষিত উত্তরবঙ্গের রাজধানী এখানে ষ্টেডিয়াম হলে শুধুমাত্র শিলিগুড়ির নয় উত্তরবঙ্গের অন্যান্য শহর থেকে আসা আথলেটিকরাও উপকৃত হবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *