নিয়োগ দুর্নীতিতে এবার কি CBI এর নজর পানিহাটি পুরোসভা?

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::

 

 

 

 

আদালতেই চাপে পড়ে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা নিয়োগ দুর্নীতি নিয়ে গত কয়েক দিন ধরে যেন উঠেপড়ে লেগেছে। উত্তর ২৪ পরগনার বিভিন্ন পুরসভায় নিয়োগের দুর্নীতির গন্ধ আগেই পেয়েছিল কেন্দ্রীয় তদন্তকারী গোয়েন্দা সংস্থা। এর আগেও ইডি-র তল্লাশিও হয়েছে। এবার ব্যারাকপুর, বারাসতের পর সিবিআই-এর নজরে পানিহাটি পুরসভা। একাধিক তথ্য চেয়ে পুরসভাকে চিঠি সিবিআই-এর।
কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে জানা গিয়েছে, ২০১৪ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত কারা-কারা সেখানকার উপ-প্রধান,পুরো প্রধান ছিলেন তাঁদের নাম এবং ঠিকানা ও যাবতীয় তথ্য চেয়ে মেল করা হয়েছে। জানা গিয়েছে, ইতিমধ্যেই গত সাত তারিখে পুরসভার তরফ থেকে এই সমস্ত তথ্য সিবিআইকে মেল করে পাঠানো হয়েছে। তবে সেই তথ্যতে তদন্তকারী সংস্থা খুশি কিনা জানা যায় নি।

আমরা জানি, এর আগে বারাসত পৌরসভারও যাবতীয় তথ্য চেয়ে মেল করেছিল সিবিআই। শুধু তাই নয়, হালিশহর পৌরসভার প্রাক্তন পৌরপ্রধান অংশুমান রায়, কাঁচড়াপাড়া পুরসভার প্রাক্তন পৌরপ্রধান সুদমা রায়ের বাড়িতে তল্লাশি চালান গোয়েন্দারা। বাড়ির আলমারি ঘেঁটে দেখেন তাঁরা। শুধু তাই নয়, একই ভাবে তল্লাশি চলে বরাহনগর, কামারহাটি পৌরসভার প্রাক্তন পৌর-প্রধানদের বাড়িতেও। ফলত, এবার যে গোয়েন্দাদের নজরে পানিহাটি পুরসভা তা এক কথায় বলাই যায়। এবার কি স্ক্যানারে পানিহাটি পৌরসভা?

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *