সলমনকে চিনলেন না রোনাল্ডো! বিস্মিত সলমন ভক্তরা

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::

 

 

 

‘ক্রিশ্চিয়ানো রোনাল্ডো’ বিশ্ব ফুটবলের এক জাদুকর। সমস্ত বিশ্বে ছড়িয়ে তাঁর ভক্তকুল। তাঁর পায়ের জাদুতে মোহিত হয়ে থাকে বিশ্বফুটবল প্রেমীরা। আর আমাদের বলি তারকা সলমন খানের ভক্তকুল কয়েক কোটি। তিনি ভারতে ‘ভাইজান’ নামেই পরিচিত। একের পর এক হিট সিনেমা দিয়ে তিনি গড়ে তুলেছেন নিজের এক বিরাট ভক্তকুল। তবে সলামনের ভক্তকুল প্রধানত ভারতে। ভারতের বাইরেও আছে তবে তা নিতান্তই কম।

এহেন দুজন তারকা যখন মুখোমুখি হন, তখন সকলেই তাকিয়ে থাকেন তাঁদের দিকে। ঠিক তেমন একটি ঘটনা সামনে আসতেই সকলেই অবাক। অবাক করা ঘটনাটি ঘটেছে সৌদি আরবে। এইমুহূর্তে সলমন সৌদিতে। কিছুদিন আগে তিনি সেখানে একটি বক্সিং ম্যাচ দেখতে গিয়েছিলেন। সেখানে তাঁর ঠিক পাশেই সিট পড়েছিল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং তাঁর প্রেমিকা জর্জিনা রোডরিগুয়েজ। সম্প্রতি সেই ম্যাচের আরও একটি ক্লিপ সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে ভাইজানের সামনে দিয়ে হেঁটে যাচ্ছেন রোনাল্ডো অথচ সলমনকে ঘুরেও দেখলেন না তিনি। যেন চিনতেই পারলেন না। হয়তো সত্যিই চিনতে পারেন নি। পর্তুগালের ফুটবল সম্রাট রোনাল্ডো।

আসলে সেই হাই ভোল্টেজ ম্যাচে রোনাল্ডো ও সলমন দুজনেই ছিলেন আমান্ত্রিত অতিথি। শুধু তাঁরাই নন, ওই হাইভোল্টেজ বক্সিং ম্যাচ দেখতে হাজির হয়েছিলেন দেশ-বিদেশের অনুরাগীরাও। সেই ম্যাচের শেষে খেলোয়াড়দের সঙ্গে সৌজন্য বিনিময় করতে এগিয়ে যায় রোনাল্ডো। সেই সময়ই রীতিমতো সলমনের পাশ কাটিয়ে এগিয়ে যান তিনি। বান্ধবী জর্জিনার হাত ধরে বক্সিং রিংয়ের দিকে হেঁটে যান রোনাল্ডো। সলমনের সঙ্গে কুশল বিনিময় করার আর সময় হয়নি তাঁর। ভাইজানের চোখমুখের অভিব্যক্তি থেকে স্পষ্ট বোঝা যায়, ঘটনায় কিছুটা অসন্তুষ্টই হয়েছেন তিনি। যদিও সেখানে মেজাজ হারাননি সলমন। তবে তিনি যথেষ্ট অপমানিত হন। সলামনের শরীরী ভাষায় সেই অপমানবোধ স্পষ্ট হয়ে ওঠে। রোনাল্ডোর দিকে এক ঝলক তাকিয়ে নিজের মতো এগিয়ে যান বলিউড তারকা।

আগামী নভেম্বর মাসে দীপাবলিতে মুক্তি পেতে চলেছে সলমনের পরের ছবি ‘টাইগার ৩’। যশরাজ ফিল্মসের ‘স্পাই ইউনিভার্স’ তথা গুপ্তচর ব্রহ্মাণ্ডের এই ছবিতে টাইগারের চরিত্রে ফিরছেন সলমন। এ হেন বিখ্যাত ভাইজানকে রোনাল্ডো চিনতে পারলেন না। কিন্তু রোনাল্ডো তাঁকে চিনতে না পাড়ায় তিনি যথেষ্ট অপমানিত বোধ করেন। নেটদুনিয়ায় সেই খবর প্রকাশ্যে আসতেই ক্ষিপ্ত হয়ে পড়েছেন ভাইজানের ভক্তরা। পালটা দিয়ে রোনাল্ডোর ভক্তদের দাবি, সলমনকে আদৌ চেনেন না তারকা ফুটবলার। তবে সলমনকে উপেক্ষা করে রোনাল্ডোর এগিয়ে যাওয়ার ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। তবে সলমন ও রোনাল্ডোকে একফ্রেমে দেখতে পেয়ে উচ্ছ্বসিত দুই তারকার ভক্তদের অনেকেই। ছুটে আসতে থাকে ভক্তদের মন্তব্য। কেআরকে, যিনি বলিউড সেলেবদের খোঁচা দেন মাঝেমধ্যেই, তিনি ওই ভিডিও টুইটারে শেয়ার করেছেন। তিনি টুইট করে লিখেছেন- ‘’ইনি বিশ্ব বিখ্যাত খেলোয়াড় ক্রিস্টিয়ানো। কিন্তু তিনি ছোটখাটো অভিনেতাদের চেনেন না।’’ এমন অজস্র মন্তব্যে ভরে উঠেছে ওই পোষ্ট।

একজন একটি ছবি শেয়ার করে লিখেছেন- ‘এটা একরকম অপমান।’ আরেকজন লিখেছেন- ‘ভাইজানকে উপেক্ষা করল?’ অন্যজন রসিকতা করে লিখেছেন- ‘মনে হচ্ছে সালমান খান এবার কাঁদবেন।’ আরেকজন লিখেছেন- ‘এটা ঠিক যেন মারিয়া শারাপোভা জানেন না সচিন তেন্ডুলকর কে, তেমন ঘটনা।’ কিন্তু একটা কথা স্মরণে রাখতে হবে যে রোনাল্ডো একজন আন্তর্জাতিক খেলোয়াড়, আর সলমান খান ভারতের একজন জাতীয় অভিনেতা। তাই দুজনকে এক পাল্লায় বিচার না করাই ভালো। এই মুহূর্তে রোনাল্ডোর লক্ষ্য ফুটবল দুনিয়ায় আরো শিরোপা সংগ্রহ আর সলমন খানের এই মুহূর্তের লক্ষ্য ‘টাইগার -৩’।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *