গোপন সম্পত্তির হদিস পেয়ে উলুবেড়িয়ার প্রাক্তন পুর প্রধানের বাড়িতে হানা সিবিআই এর

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::

 

 

 

পুরো নিয়োগ নিয়ে রবিবারের পর সোমবারও তৎপর সিবিআই।
পুরসভা-সহ ৮ জায়গায় হানা দিয়েছে সকাল থেকে। কেন্দ্রীয় বাহিনী নিয়ে শুরু হয়েছে তল্লাশি। উলুবেড়িয়ার প্রাক্তন পুরপ্রধান অর্জুন সরকারের বাড়িতেও গিয়েছে সিবিআই। যদিও আপাতত তিনি বাড়িতে নেই। অসুস্থতার কারণে গত ৪ অক্টোবর থেকে হাসপাতালে ভর্তি। সোমবার সকাল ১০টা থেকে উলুবেড়িয়া পুরসভার প্রাক্তন পুরপ্রধান অর্জুন সরকারের বাড়িতে তল্লাশি শুরু হয়। শুধু অর্জুনের বাড়িই নয়, তাঁর বাড়ির ঠিক পিছনের একটি বাড়িতেও গিয়েছে সিবিআইয়ের দল। সূত্রের খবর, সেই বাড়িতে অর্জুনের আত্মীয়রাই থাকেন।
২০১৫ সালে জেতার পর পুরপ্রধান হিসাবে নির্বাচিত হন। ২০১৯ সাল অবধি এই পদেই ছিলেন। তবে সে বছরই তাঁকে দলীয় পদ থেকে অপসারণ করা হয়।

পুরসভা সূত্রে খবর, ২০১৫ সালে পুরসভায় বেশ কিছু নিয়োগ হয়। সেই নিয়োগ সংক্রান্ত তদন্তেই সিবিআইয়ের স্ক্যানারে অর্জুন। বছর ৭০-এর অর্জুন সরকার অষ্টম শ্রেণি পাশ। স্থানীয় সূত্রে খবর, পুরীতে একটি হোটেলও রয়েছে তাঁর। আরও বিভিন্ন জায়গায় রয়েছে সম্পত্তি। এমনও সূত্রের দাবি, শ্বশুরের ব্যবসা দেখাশোনা করেন তাঁর বড় জামাই অভিজিৎ চক্রবর্তী। যদিও সরকারি যে হলফনামা ভোটের সময় দিতে হয়, তাতে কিন্তু এসমস্ত সম্পত্তির উল্লেখ নেই। সিবিআই সূত্রে খবর, অর্জুন সরকারের একাধিক ‘গোপন’ সম্পত্তির হদিশ পেতে চলছে তল্লাশি। এখনো তল্লাশি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *