নতুন করে সংসার পাতার ইঙ্গিত সুজাতার!

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::

 

 

 

 

সৌমিত্র এখন অতিত। সেই অতিতকে আর মনে রাখতে চান না সুজাতা। নতুন করে সংসার পাতার স্বপ্ন দেখছেন তিনি। তৃণমূল কংগ্রেস নেত্রীর দ্বিতীয়বার বিয়ের জল্পনা পারদ চড়েছে। তাহলে কি লোকসভা ভোটের আগেই দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুজাতা খাঁ।

প্রথমবার তাড়াহুড়ো করে বড় ভুল করে ফেলেছিেলন। এবার আর সেটা করবেন না। স্পষ্টতই সৌমিত্র খাঁকে ইঙ্গিত করেই এই মন্তব্য করেছেন সুজাতা। একুশের বিধানসভা ভোটের আগেই বিজেপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন তিনি। ২০১৮-র লোকসভা ভোটে সুজাতার প্রচারের জেরেই সৌমিত্র কিন্তু জিততে পেরেছিলেন বিষ্ণুপুরে।

কারণ সেসময় আদালতের িনর্দেশে তাঁর নিজের এলাকাতেই প্রচারের অনুমতি ছিল না। কার্যত সেখানে ঢুকতে পারেননি সৌমিত্র। একা সুজাতাই সব দায়িত্ব নিয়ে প্রচার চালিয়েছিলেন এবং সৌমিত্র খাঁকে জিতিয়েছিলেন। সেই সৌমিত্রর সঙ্গেই একুশের বিধানসভা নির্বাচের আগে দূরত্ব বাড়ে। সুজাতার দল বদল মেনে নিতে পারেননি সৌমিত্র। শেষ পরিণতি ডিভোর্স। আইনি ভােব বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁদের।

তবে নতুন করে সংসার পাতার স্বপ্ন েদখছেন সুজাতা। এবার যে ভেবে চিন্তেই মনের মানুষকে বেছে নেবেন তিিন সে ইঙ্গিত দিয়েছেন। সুজাতার দ্বিতীয় বিয়ে নাকি আগামী বছর অর্থাৎ ২০২৪-র লোকসভা ভোটের আগেই। কিন্তু এবার কাকে বিয়ে করছেন সুজাতা তা নিয়ে জল্পনার পারদ চড়তে শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *