ক্যানসারে আক্রান্ত স্ত্রী,তার চিকিৎসার জন্য মানুষের কাছে সাহায্য চাইছেন তার স্বামী

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::

 

 

 

 

ক্যানসারে আক্রান্ত স্ত্রী।তাই তার চিকিৎসার জন্য মানুষের কাছে সাহায্য চাইছেন তার স্বামী। শিলিগুড়ির 43নং ওয়ার্ডের বাসিন্দা শিবানী পাল প্যাংক্রিয়াসের ক্যানসারে আক্রান্ত।
জানা গিয়েছে, ২০২২ সালের ডিসেম্বর মাসে হঠাৎই অসুস্থ হয়ে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি হন শিবানী পাল।সেখানে চিকিৎসা চলার পর তাকে বাইরে নিয়েযেতে পরামর্শ দেন চিকিৎসকেরা।এরপর স্ত্রীকে ভিন রাজ্যে নিয়ে যান রতন পাল।সেখানে শিবানী পালের প্যানক্রিয়াসে ক্যান্সার ধরা পড়ে।দীর্ঘদিন চিকিৎসা করার পর বর্তমানে প্রায় নিঃস্ব হয়ে অসহায় হয়ে পড়েছেন পরিবারটি।

পরবর্তীতে শিলিগুড়িতে চলে আসেন তারা।কিছুদিন স্বাস্থ্যসাথী কার্ডের মধ্য দিয়ে শিলিগুড়িতে চিকিৎসা চলছিল।বর্তমানে সেটাও শেষ হয়ে যাওয়ার কারনে একেবারেই হতাশ এবং চিন্তিত তারা। রতন পাল জানালেন ক্যানসারে আক্রান্ত।স্ত্রী।তাই তার চিকিৎসার জন্য মানুষের কাছে সাহায্য চাইছেন তার স্বামী। শিলিগুড়ির 43নং ওয়ার্ডের বাসিন্দা শিবানী পাল প্যাংক্রিয়াসের ক্যানসারে আক্রান্ত।
জানা গিয়েছে, ২০২২ সালের ডিসেম্বর মাসে হঠাৎই অসুস্থ হয়ে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি হন শিবানী পাল।সেখানে চিকিৎসা চলার পর তাকে বাইরে নিয়ে পরামর্শ দেন চিকিৎসকেরা।এরপর স্ত্রীকে ভিন রাজ্যে নিয়ে যান রতন পাল।সেখানে শিবানী পালের প্যানক্রিয়াসে ক্যান্সার ধরা পড়ে।দীর্ঘদিন চিকিৎসা করার পর বর্তমানে প্রায় নিঃস্ব হয়ে অসহায় হয়ে পড়েছেন পরিবারটি।

পরবর্তীতে শিলিগুড়িতে চলে আসেন তারা।কিছুদিন স্বাস্থ্যসাথী কার্ডের মধ্য দিয়ে শিলিগুড়িতে চিকিৎসা চলছিল।বর্তমানে সেটাও শেষ হয়ে যাওয়ার কারনে একেবারেই হতাশ এবং চিন্তিত তারা। রতন পাল জানালেন সামান্য মমোর দোকান তার। সেটাও আপাতত বন্ধ। কিভাবে কি হবে বুঝেই উঠতে পারছেন না তারা। তাই সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি।সামান্য মোমোর দোকান তার। সেটাও আপাতত বন্ধ। কিভাবে কি হবে বুঝেই উঠতে পারছেন না তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *