শনিবারও বাতিল বহু ট্রেন

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::

 

 

 

আজ শনিবার নতুন করে একগুচ্ছ ট্রেন বাতিল করা হয়েছে! গত কয়েকদিন ধরে লাগাতার বেশ কয়েকটি ট্রেন বাতিল করা হয়েছে। আর সেই ট্রেন বাতিলে তালিকায় হাওড়া এবং শালিমার স্টেশন থেকে ছাড়ে একাধিক দূরপাল্লার-প্যাসেঞ্জার ছিল।

এছাড়াও একাধিক ট্রেনের রুট ছোট করা হয়। আর সেই ট্রেন বাতিলের (List of Train Cancelled) তালিকা আজ শনিবারও অনেক বড় হয়েছে। বেশ কয়েকটি ট্রেন আজ নতুন করে বাতিল করা হয়েছে। এছাড়াও রুট ছোট করা হয়েছে।

ট্রেন বাতিলের তালিকা-

ইতিমধ্যে এই বিষয়ে বিস্তারিত জানিয়েছে সোশ্যাল মিডিয়ায় আপডেট দিয়েছে South Eastern Railway। এমনকি যাত্রীদেরও আপডেট দেওয়া হয়েছে।

রেলের (Indian Rail) ঘোষণা অনুযায়ী, খড়গরপ্যর-বালাসোর স্পেশাল বাতিল থাকবে। বালাসোর-খড়গপুর স্পেশাল বাতিল (List of Train Cancelled) থাকবে। হাওড়া-ভদ্রক এক্সপ্রেস বাতিল করা হয়েছে। একই ভাবে ভদ্রক-হাওড়া এক্সপ্রেস বাতিল থাকছে। বালাসোর-ভদ্রক স্পেশাল-ভদ্রক-বালাসোর স্পেশাল বাতিল করা হয়েছে রেলের তরফে। এছাড়াও খড়গপুর-খুরদা রোড এক্সপ্রেস ট্রেনটি বাতিল করা হয়েছে। খুরদা রোড-খড়গপুর এক্সপ্রেস বাতিল থাকবে। এমনটাই রেলের তরফে জানানো হয়েছে।

ট্রেনের রুট ছোট করা করা হয়েছে

এছাড়াও আরও বেশ কয়েকটি দুরপাল্লার ট্রেনের(List of Train Cancelled) রুট ছোট করা করা হয়েছে। যার মধ্যে জলেশ্বর-পুরী স্পেশাল, পুরী-জলশ্বের স্পেশাল। রয়েছে ভুবনেশ্বর-বালেশ্বর স্পেশাল সহ একাধিক ট্রেন। উপরের টুইটেই এই বিষয়ে বিস্তারিত ভাবে বলা হয়েছে।
তবে হঠাত করে একাধিক ট্রেন বাতিলের (List of Train Cancelled) সিদ্ধান্তে চরম সমস্যায় সাধারণ মানুষ থেকে নিত্য যাত্রীরা। গত কয়েকদিন ধরে বাংলা সহ একাধিক জায়গাতে প্রবল বৃষ্টি হয়েছে। যার ফলে একাধিক জায়গায় কার্যত জল জমে গিয়েছে। এমনকি রেল পরিষেবাতেও এর প্রভাব পড়েছে।

এই অবস্থায় আজ শনিবারও ট্রেন বাতিলের ধারা অব্যাহত থাকল। রেল বাতিলের আরও খবর বিস্তারিত জানতে রেলের কন্ট্রোল রুম কিংবা ভারতীয় রেলের ওয়েবসাইটের দিকে নজর রাখতে হবে। কিংবা আইআরসিটির ওয়েবসাইট কিংবা অ্যাপেও এই বিষয়ে জানানো হয়। নজর রাখতে পারেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *