2 December 2023:দেখেনিন কেমন যাবে বছরের শেষ মাসের প্রথম শনিবার

 

মেষ/ Aries রাশিফল Rashifal ( March 21 – April 20 )আপনার বৈবাহিক জীবনের উপর আসা বিষয়গুলি সত্যিই অবিশ্বাস্য। পরিবার আপনার জীবনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ। ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মাঝে খুশি খোঁজার চেষ্টা করা। দিনের পরেরভাগে টাকাপয়সার অবস্থার উন্নতি হবে।

বৃষ/ Taurus রাশিফল Rashifal ( April 21 – May 21 ) আপনার ওজন নিয়ন্ত্রণে রাখুন। আজ, আপনার ভাইবোনরা আপনাকে আর্থিক সহায়তা চাইতে পারে, তবে তাদের সহায়তা করা আপনার আর্থিক বোঝা আরও বাড়িয়ে তুলতে পারে। তবে শীঘ্রই পরিস্থিতির উন্নতি হবে। গার্হস্থ্য জীবন থাকবে শান্তিপূর্ণ এবং প্রশংসার যোগ্য।

মিথুন/ Gemini রাশিফল Rashifal ( May 22 – June 21 )

দরকারের থেকে বেশি ব্যবহার করলে আপনার সময় খারাপ হতে পারে। খুব বেশী প্রত্যাশা আজ আপনার বিবাহিত জীবনে দুঃখ নিয়ে আসতে পারে। আজ গাড়ি চালানোর সময় একটু সাবধানতা অবলম্বন করুন। অন্য কোনও ব্যক্তির অবহেলা আপনাকে বর্ধন করতে পারে।

কর্কট/ Cancer রাশিফল Rashifal ( June 22 – July 23 )

দীর্ঘ স্থায়ী লাভের জন্য স্টক এবং মিউচুয়াল ফান্ডে বিনিয়োগ করতে সুপারিশ করা হচ্ছে। ছোট বাচ্চারা আপনাকে ব্যস্ত রাখবে এবং আনন্দ আনবে। আপনার ভালবাসা প্রত্যাখিত হতে পারে।

সিংহ/ Leo রাশিফল Rashifal ( July 24 – August 23 )

আপনার মধ্যে ইতিবাচক পরিবর্তন আসবে। আপনার এক ঘনিষ্ঠ এবং পুরানো বন্ধুর সাথে দেখা করতে পারেন এবং আপনার অতীতের সোনালী দিনগুলির কথা স্মরণ করিয়ে দিতে পারেন।

কন্যা/ Virgo রাশিফল Rashifal ( August 24 – September 23 )

সুন্দর বিশুদ্ধ বাতাবরণ আছে। আপনাদের ভাগ করে নেওয়া ভালো মূহুর্তগুলি মনে করিয়ে দিয়ে আপনাদের বন্ধুত্বকে সতেজ করে তোলার সময়। খালি সময়ের আনন্দ উপভোগ করার জন্য আপনাকে মানুষের থেকে দূরে সরে গিয়ে নিজের পছন্দসই কাজ করতে পারেন।

তুলা/ Libra রাশিফল Rashifal ( Sept 24 – Oct 23)

আপনি আপনার শারীরিক সক্ষমতা বজায় রাখতে কিছু ক্রীড়া কার্যকলাপ উপভোগ করতে পারেন। বিলম্বিত টাকাকড়ি পরিশোধ হয়ে যাওয়ার দরুণ আর্থিক অবস্থা উন্নত হবে। আপনি আপনার সন্তানদের কাছ থেকে কিছু পাঠ শিখতে পারেন।

বৃশ্চিক/ Scorpio রাশিফল Rashifal ( Oct 24 – Nov 22 )

একতরফা মোহ আপনাকে শুধু মনোবেদনা এনে দেবে। ঘরে শুভ অনুষ্ঠান সম্পাদিত হবে। আপনার ব্যস্ত সময়সূচীর জন্য আপনার স্ত্রী আজ গুরুত্বহীন ম্বোধ করতে পারেন। কোনও ধর্মীয় স্থানে আপনার সময় ব্যয় করা মনের প্রশান্তি বাড়িয়ে তুলতে পারে।

ধনু/ Sagitarious রাশিফল Rashifal ( Nov 23 – Dec 22 )

আপনার মেজাজের উন্নতি হয়। বিবাহিত দম্পতিদের আজ তাদের বাচ্চাদের লেখাপড়ার জন্য প্রচুর অর্থ ব্যয় করতে হতে পারে। আপনি আরাম করুন এবং ঘনিষ্ঠ বন্ধু ও পরিবারের সদস্যদের মধ্যে সুখ খুঁজে পেতে চেষ্টা করুন।

মকর/ Capricorn রাশিফল Rashifal ( Dec 23 – Jan 20 )

প্রতিবেশী আজ আপনার বিবাহিত জীবনে উত্তেজনা আনতে পারে। আপনি মুডে না থাকলেও যদি কেউ আপনার সাথে কথা বলতে চায় তবে তাদের শান্তভাবে ব্যাখ্যা করুন। জীবনকে উপভোগ করার চাহিদা আপনার কতটা দেখে নিন।

কুম্ভ/ Aquarious রাশিফল Rashifal ( Jan 21 – Feb 19 )

তৃতীয় ব্যক্তির হস্তক্ষেপ আপনার এবং আপনার প্রি়য়জনের মধ্যে বিরোধ তৈরি করবে। ঘরের বাইরে বেরিয়ে আজকে আপনি খোলা বাতাসে হাটাহাটি করতে পচ্ছন্দ করবেন। আজকে আপনার মন শান্ত থাকবে যেটার সুবিধা আপনি পুরো দিন পাবেন।

মীন/ Pisces রাশিফল Rashifal ( Feb 20 – Mar 20 )

স্বাস্হ্য সুন্দর থাকবে। বাড়িতে কোনও অনুষ্ঠানের আয়োজনের কারণে আপনাকে আজ প্রচুর অর্থ ব্যয় করতে হবে। এটি আপনার আর্থিক অবস্থার উপর নেতিবাচক প্রভাব ফেলতে পারে। আপনার পরিবারের সাথে সামাজিক ক্রিয়াকলাপ প্রত্যেককে এক হালকা এবং আনন্দদায়ক মেজাজে রাখবে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *