বলিউডে নতুন মাইলস্টোন জওয়ানের

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::নিজেই নিজের রেকর্ড ভাঙলেন শাহরুখ খান। বক্স অফিসে সবচেয়ে দ্রুত ৩০০ কোটির ক্যাম্পে পৌঁছনোর রেকর্ড গড়েছে জওয়ান। এর আগে শহরুখের পাঠান ছিল সেই তালিকার শীর্ষে। এবার শাহরুখের জওয়ান সেই জায়গা নিয়ে নিয়েছে। ৫ দিনেই ৩০০ কোটি পার করে ফেলেছে জওয়ান।

 

 

 

একেক দিনে একেকটা মাইলস্টোন গড়ছে শাহরুখ খানের জওয়ান। মুক্তির প্রথম দিন থেকে বক্স অফিসে চরম রেকর্ড গড়েছে শাহরুখ খানের জওয়ান। ওপেনিং ডে তেই ৭৫ কোটি টাকা কালেক্ট করে ফেলেছিল জওয়ান। গত রবিবার ৮১ কোটি টাকা কালেক্ট করেছে জওয়ান।

শাহরুখের কোনও সিনেমা এর আগো এতোটা সাফল্য পায়নি। অনেকেই বলতে শুরু করে দিয়েছেন ২০২৩ সালটা শাহরুখ খানেরই। চার বছর পর পর পর দুটি ছবি নিয়ে এসেছেন শাহরুখ। দুটি ছবির ব্যবধানও খুব বেশি নয়। কিন্তু দুটি ছবিই বক্স অফিসে রেকর্ড গড়েছে। এবার নিজেই নিজের রেকর্ড গড়েছেন শাহরুখ খান।

শাহরুখ জ্বরে কাঁপছে গোটা দেশ। ৭ সেপ্টেম্বর মুক্তি পেয়েছে শাহরুখ খানের জওয়ান। তার আগেই থেকেই অগ্রিম টিকিট বুকিংয়ে ঝড় তুলেছিল ছবিটি। ২৫০০ টাকা দিয়েও শাহরুখ খানের জওয়ানের টিকিট বুকিং করেছেন তাঁর অনুগামীরা। সিনেমা হলের দরজা খুলতেই বক্স অফিসে যেন হড়পা বান এসে গিয়েছে। ভোর ৫টার শো থেকে রাত ২টো সব শো হাউসফুল হয়ে রয়েছে।

তামিল, তেলুগুতেও মুক্তি পেয়েছে শাহরুখের জওয়ান। এই প্রথম দক্ষিণ ভারতের জনপ্রিয় স্ক্রিপ্ট রাইটার এবং পরিচালক অ্যাটলির সঙ্গে কাজ করেছেন শাহরুখ খান। ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করেছেন শাহরুখ। ছবিতে দুই দক্ষিনী তারকাও রয়েছেন। নয়নতারা এবং বিজয় সেতুপতি। এই ছবি দিয়ে বলিউডে ডেবিউ করেছেন দক্ষিণী তারকা নয়নতারা। শাহরুখের জওয়ান গদর-২র সব রেকর্ড ভেঙে দিয়েছে। গদর-২ সম্মোহন কাটিয়ে সিনেমা হলগুলিতে এখন রমরমিয়ে চলছে শাহরুখ খানের জওয়ান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *