রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায় মহাশয়ার অনুপ্রেরণায় তথা পশ্চিমবঙ্গ সরকারের উপভোক্তা বিষয়ক দপ্তরের আয়োজনে ‘ক্রেতা সুরক্ষা মেলা-২০২৩’ -এর শুভ সূচনা

 

 

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক:রাজ্যের মাননীয়া মুখ্যমন্ত্রী শ্রীমতী মমতা বন্দ্যোপাধ্যায় মহাশয়ার অনুপ্রেরণায় তথা পশ্চিমবঙ্গ সরকারের উপভোক্তা বিষয়ক দপ্তরের আয়োজনে ‘ক্রেতা সুরক্ষা মেলা-২০২৩’ -এর শুভ সূচনা।উপস্থিত ছিলেন মাননীয় মন্ত্রী শ্রী বিপ্লব মিত্র, শ্রী উদয়ন গুহ এবং শ্রী শ্রীকান্ত মাহাতো ।

কাঞ্চনজঙ্ঘা ক্রীড়াঙ্গনে শুরু হওয়া এই মেলাতে আজ উপস্থিত ছিলেন উত্তরবঙ্গের বেশ কিছু তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক ব্যক্তিরা। এদিন মেয়র জানান এই মেলা প্রতিবছরই শিলিগুড়িতে অনুষ্ঠিত হয় এবং মানুষের কাছে এই মেলা বেশ জনপ্রিয়। আমাদের মুখ্যমন্ত্রী মাননীয়া মমতা বন্দোপাধ্যায় এই মেলার মাধ্যমে আমরা যাতে মানুষের কাছে পৌছাতে পারি সেদিকে দৃষ্টি দিতে চাইছেন। আমাদের উত্তরবঙ্গের মানুষের কাছে এই মেলা বেশ জনপ্রিয়। সবাই এসে এই মেলা উপভোগ করেন। আমরা আগামীদিনে চেষ্টা করব যাতে এই মেলা জনপ্রিয় হয়ে ওঠে সাধারন মানুষের কাছে। এই ধরনের মেলা গ্রাম বাংলার মানুষের কাছে ভীষন উপকারী। তাদের অনেক সমস্যা মিটে যায় এই ধরনের মেলার সাথে যুক্ত থাকলে। আমি নিজেও চেষ্টা করি এই ধরনের মেলার সাথে যুক্ত থাকতে বলে জানালেন মেয়র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *