জওয়ানে কত পারিশ্রমিক নিয়েছেন দীপিকা?

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::

 

 

বক্স অফিসে মেগা হিট শাহরুখ খানের জওয়ান ছবি। তাতে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোনও। এরক আগেও শাহরুখ খানের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন দীপিকা। অভিনেত্রীর ডেবিউ ফিল্মই ছিল শাহরুখের সঙ্গে।

বিপুল বাজেটের সিনেমায় অভিনেতা অভিনেত্রীদের ফিও ছিল মারাত্মক। শাহরুখ খান নিজে নাকি ১০০ কোটি টাকা নিয়েছিলেন ছবিতে। নয়নতারা নাকি ৩০ কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু দীপিকা পাড়ুকোন কত টাকা নিয়েছিলেন সেটা স্পষ্ট করে জানা যাচ্ছিল না।

অবশেষে অভিনেত্রী নিজেই জানিয়েছেন জওয়ান ছবিতে তাঁর ফির কথা। শোনা যাচ্ছিল অ্যাটলির ছবিতে অভিনয়ের জন্য দীপিকা নাকি ১৫ কোটি টাকা নিয়েছিলেন। কিন্তু অভিনেত্রী জানিয়েছেন তিনি একটি টাকাও নেননি শাহরুখের ছবিতে অভিনয় করার জন্য। এর আগে রণবীর সিংয়ের সারকাস এবং ৮৩ ছবিতে কাজের জন্যেও নাকি একটি টাকাও নেননি দীপকা।

অভিনেত্রী বলেছেন, ৮৩তে তিনি বিনা পারিশ্রমিকে কাজ করেছেন কারণ তিনি চেয়েছিলেন সেটা। প্রত্যেক সফল স্বামীর নেপথ্যে যে একজন স্ত্রীর নিঃস্বার্থ আত্মত্যাগ থাকে তাকে সম্মান জানাতেই তিনি এই বিনা পারিশ্রমিকে রণবীর সিংয়ের দুটি ছবিতে বিনা পারিশ্রমিকে কাজ করেছিলেন। আর শাহরুখের ছবিতে বিনা পারিশ্রমিকে কাজের নেপথ্যে রয়েছে তাঁদের নিজেদের সম্পর্ক। শাহরুখের এবং দীপিকা নাকি একে অপরের লাকি চ্যাম। সেকারণেই তিনি শাহরুখের এই ছবিতে অভিনয়ের জন্য কোনও টাকা নেননি। প্রসঙ্গত উল্লেখ্য এর আগে শাহরুখের পাঠান সিনেমায় নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন দীপিকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *