হলিউডের ডাক পেলেন অ্যাটলি

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::

 

 

 

অ্যাকশন থেকে রোমান্স একেবারে যাকে বলে জমজমাট টানটান উত্তেজনায় ভরা সিনেমা জওয়ান। পুরোটাই সাজিয়েছেন ডিরেক্টর এবং রাইটার অ্যাটলি। এবার হলিউডের ডাক পেলেন তিনি। দক্ষিণভারতের এক নম্বর স্ক্রিপ্ট রাইটার এবং পরিচালক তিনি। তাঁর ছবিতে কাজ করার জন্য অনেক অভিনেতা অপেক্ষা করে থাকেন।

শাহরুখ খানের জওয়ান ছবি দেখার পর হলিউড থেকে ডাক পেয়েছেন বলে জানিয়েছেন পরিচালক অ্যাটলি। তিনি বলেছেন শাহরুখের বেশ কয়েকটি অ্যাকশন সিন মুগ্ধ করেছে নাকি হলিউডের ডিরেক্টরদের। সেকারণে তাঁর সঙ্গে যোগাযোগ করা হয়েছে। হলিউড থেকে নাকি অনেকেই ফোন করেছে তাঁকে।

অ্যাটলি জানিয়েছেন জওয়ান ছবিতে হলিউডের অনেকেই কাজ করেছেন। বিশেষ করে অ্যাকশন ডিরেক্টর। বিশেষ করে স্পিরো ব়্যজাটোর। স্পিরো এবং হলিউডের অন্যান্য পরিচালকরা জোয়ান ছবিটি দেখেছেন। তাঁরা নাকি স্পিরোকে জিজ্ঞাসা করেছেন এই অ্যাকশন সিনগুলো কে তৈরি করেছেন। তখন নাকি স্পিরো তাঁদের জানিয়েছেন একা পরিচালকের কথায় তিনি তৈরি করেছেন।

তারপরেই নাকি হলিউডের একাধিক পরিচালক তাঁকে ফোন করেছিলেন এবং অ্যাটলি হলিউডের কোনও ছবিতে কাজ করতে চাইলে যেন তাঁদের ফোন করেন বলে জানিয়েছেন। অ্যাটলি জানিয়েছেন তিনি তাঁর ছবিটি অস্কারে নিয়ে যেতে চান। গত ১৭ দিন ধরে বক্স অফিসে রেকর্ড গড়ে চলেছে শাহরুখ খানের জওয়ান। ইতিমধ্যেই ১০০০ কোটির দোরগোড়ায় চলে গিয়েছে ছবিটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *