মালাইকায় কি মন ভরে গিয়েছে অর্জুনের?

বেঙ্গল ওয়াচ নিউজ ডেস্ক ::গত কয়েকদিন ধরেই মালাইকা আরোরা এবং অর্জুন কাপুরের ব্রেক অপ নিউজ নিয়ে জল্পনা শুরু হয়েছে। শোনা যাচ্ছিল তাঁদের নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে। বলিপাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল যে অর্জুন কাপুরের এখন মন ভরকে গিয়েছে। মাসাবা মাসাবা ২ খ্যাত অভিনেত্রী কুশা কপিলাতে নাকি তাঁর মন মজেছে।

কুশার সঙ্গে নাকি ডেটিংয়ে যাচ্ছেন অর্জুন কাপুর। কুশা যদিও এই নিয়ে কোনও কথা বলতে চান না। শোনা যাচ্ছে মালাইকা নাকি ইনস্টাগ্রামে আনফলো করেছেন কুশাকে। যদিও মে মাসে কুশার পোস্ট লাইক করেছিলেন মালাইকা। তারপরেই অর্জুন কাপুরের সঙ্গে কুশার সম্পর্ক নিয়ে জল্পনার পারদ আরও বেড়ে গিয়েছে।

যদিও অর্জুন কাপুর এবং কুশা কিন্তু একে অপরকে ফলো করে চলেছেন। যদিও মালাইকা আরোরা এবং অর্জুন কাপুর কিন্তু এই নিয়ে মুখ খোলেননি। যদিও মাসাবা মাসাবা-২ অভিনেত্রী যদিও এটি পুরোটাই জল্পনা বলে নিশানা করেছিলেন। এরকম কোনও ঘটনা ঘটেনি বলে দাবি করেছিলেন অভিনেত্রী।

কিন্তু মালাইয়ার এই পদক্ষেপ জল্পনা আরও বাড়িয়ে দিয়েছে। তাহলে কি সত্যিই কোনও ঘটনা ঘটতে চলেছে। আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদের পর অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন মালাইকা অরোরা। প্রকাশ্যেই তাঁদের দেখা গিয়েছে। হাত ধরাধরি করে গোয়া-বালিতে হলিডে কাটিয়েও এসেছেন অর্জুন কাপুর-মালাইকা অরোরা। হঠাৎ করে কী এমন ঘটল তাঁদের মধ্যে যে একেবারে বিচ্ছেদের গুঞ্জন শুরু হয়ে গিয়েছে।

যদিও বলিপাড়ায় বিচ্ছেদ নতুন কোনও ঘটনা নয়। তবে সাম্প্রতিক কালে মালাইকা অরোরা এবং অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে হাইপ বেশি দেখা গিয়েছে। বিভিন্ন জায়গায় পাপারাৎজিদের ক্যামেরায় ধরা দিয়েছে মালাইকা-অর্জুন কাপুর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *